মসজিদে ঢুকে ঈমাম ও ২ ছাত্রের উপর যুবকের হামলা

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্যজয়পুর গ্রামের মসজিদে ঢুকে ঈমাম ও ২ ছাত্রের উপর যুবকের হামলা।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে ৪ টার দিকে মসজিদের ঈমাম সাহেব উক্ত মসজিদের নূরানী মাদ্রাসার ক্লাস চলাকালীন সময়ে পার্শ্ববর্তী গ্রামের মৃত আফসের মোল্লার ছেলে বাদল মোল্লা (৪০) হঠাৎ করে ঐ মসজিদে ঢুকে শিক্ষার্থী (নবমুসলিম) মোঃ ওসমান গণি (১৬) এবং বেল্লাল ঢালী (১০) দের অতর্কিত হামলা করে।

তখন ওই মসজিদের ঈমাম সাহেব মাওলানা ক্বারী আব্দুল গফফার হামলার কারণ জানতে চাইলে তার উপরেও চড়াও হয়ে ঐ ঈমাম কে টানা হেছড়া করে বারান্দায় নিয়ে আসে এবং তাকেও বেধরকভাবে মারধর করে।

ঈমাম আব্দুল গফফার জানান- আমি ছাত্রদের নিয়ে ক্লাস করছিলাম। এ সময় বাদল মোল্লা মসজিদের মধ্যে ঢুকে আমার দুই ছাত্র মোঃ ওসমান গণি ও বেলাল ঢালী এদের উপর আক্রমণ করে, তখন আমি তাকে বাঁধা দিলে সে আমার উপরেও চড়াও হয় এবং আমাকেও মারধর করে।

এসময় মসজিদের পাশের বাড়ির মোঃ সাইদুল ঢালী ঈমাম সাহেবের ডাক চিৎকার পেয়ে মসজিদে দৌড়ে এলে হামলাকারী দ্রুত পালিয়ে যায়। তখন ওই হামলাকারী সাইদুল ঢালীকেও দেখে নেওয়ার হুমকি দেয়। এতে এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিষয়টি এলাকায় আলোচনা সমালোচনার ঝড় সৃষ্টি হলে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু ঘটনাস্থলে চলে আসেন এবং বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার জন্য নির্দিষ্ট সময় বেধে দেন।

অভিযুক্ত বাদল মোল্লা সাথে মুঠোফোনে ফোন করলে তিনি ফোন রিসিভি করেন নাই।

এ বিষয়ে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ আজ ২ টার দিকে বার্তা বাজার কে জানান- আমি এরকমের কোনো ঘটনা শুনিনি তবে আমি খোজ নিতেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নাছরুল্লাহ আল কাফী/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর