হোমনায় জেলেদের মাঝে সেলাই মেশিন ও বেড় জাল বিতরণ

বৃহত্তর কুমিল্লা মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় কুমিল্লার হোমনায় নিবন্ধনধারী জেলেদের মাঝে ৩০ টি সেলাই মেশিন ও ২০ টি বেড়জাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে পরিষদের চত্বরে জেলেদের মাঝে এ সেলাই মেশিন ও গ্রুপে ৫ জন করে ১০০ জনের মাঝে মাছ ধরার জাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের হাতে এসব সেলাই মেশিন ও জাল তুলে দেন কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, পৌর সভার দুইবারের সফল মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বেলায়েত হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা শাহিনুর মিয়া, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা যুবলীগের কায়াসার আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সস্পাদক মনিরুজ্জামান মনির, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, হাঁড়ির খোঁজে বাড়ি’র পরিচালক আবদুস সালাম ভূইয়াসহ ইউপি চেয়ারম্যান্যগন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মো. তপন সরকার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর