৭ তারকা ক্রিকেটার ছাড়াই বাংলাদেশ আসবে অস্ট্রেলিয়া

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। বাংলাদেশ আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে অজিরা।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তবে এই সফরের দলে নেই ৭ তারকা ক্রিকেটার।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে আসবেন না স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, মার্কাস স্টয়নিস, ঝাই রিচার্ডসন ও কেইন রিচার্ডসনরা।

কনুইয়ের ইনজুরির জন্য স্মিথ এই দুই সিরিজ থেকে নিজের নাম সরিয়ে দিয়েছেন। বাকি ক্রিকেটাররা ভিন্ন ভিন্ন কারণ দেখিয়ে এই সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের আগে প্রস্তুতির অংশ হিসেবে ছিল বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু এই সিরিজে থাকছেন দলের সেরা ৭ তারকা।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ম্যাথু ওয়েড, অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজলউড, ময়সেস হেনরিকস, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, মিচেল মার্শ, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, বেন মেকডেরমট, রিলে মেরেডিথ, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই ও অ্যাডাম জাম্পা।

রিজার্ভ: নাথান এলিলস ও তানভীর সাংঘা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর