সংবাদ সম্মেলন থেকে বিয়ারের বোতল সরালেন পগবা (ভিডিও)

হাঙ্গেরির বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এক কাণ্ড করে বসেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার সামনে থাকা কোকাকোলার দুটি বোতল সরিয়ে পানির বোতল সামনে রাখেন তিনি।

এবার পানির বোতল দেখিয়ে সবাইকে পানি পান করতে বলেন রোনালদো। রোনালদোর এমন কাণ্ডের পর প্রায় চারশ কোটি ডলারের ক্ষতি হয়েছে বিশ্বের জনপ্রিয় এই পানীয় প্রস্তুতকারক কোম্পানিটির।

এবার সংবাদ সম্মেলন থেকে হেইনেকেন বিয়ার তথা মদের বোতল সরিয়ে দিলেন ফ্রান্সের তারকা মিডফিল্ডার পল পগবা। জার্মানির বিপক্ষে আত্মঘাতী গোলে জিতলেও ম্যাচে দারুণ ভূমিকার জন্য ম্যাচসেরা হন তিনি।

জার্মানির বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে আসেন পগবা। তার সামনে ছিল হেইনেকেন বিয়ারের বোতল এবং একটি সাদা পানির বোতল। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বিয়ারের বোতলটি নিয়ে নিচে রেখে দেন।

এবারের ইউরো চ্যাম্পিয়নশিপের স্পন্সর হিসেবে আছে হেইনেকেন। পল পগবা হেইনেকেনের ম্যাচসেরার পুরস্কার গ্রহণ করলেও সংবাদ সম্মেলনে তাদের বোতল সরিয়ে দেন। এতে অনেকেই তার বিরুদ্ধে দ্বিচারিতার প্রশ্ন তুলেছেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর