ওমানের কাছে ৩-০ গোলে বাংলাদেশের হার

বিশ্বকাপ ২০২২ ও এশিয়ান কাপ ২০২৩ এর বাছাই পর্বের ম্যাচে ওমানের সাথে বাংলাদেশ ৩-০ গোলে হেরেছে। মঙ্গলবার (১৫ জুন) রাতে কাতারের দোহায় জসিম বিন হামাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত শেষ ম্যাচে এই হারের গ্রুপ পর্বে সবার নীচে অবস্থান করছে টাইগাররা।

খেলায় প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। এরপর দ্বিতীয়ার্ধে ৬০ ও ৮০ মিনিটে খালিদ আল হাজরির জোড়া গোলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ওমান।

কার্ড ও চোটের কারণে দলে ছিলেন না জামাল ভুঁইয়া, সোহেল রানা, মাশুক মিয়া জনি ও রহমত মিয়া। তাদের অনুপস্থিতি বাংলাদেশকে আরও দুর্বল করে দেয়। একের পর এক আক্রমণে তপু বর্মনদের নাজেহাল করে দিতে থাকে ওমান।

খেলার ২২ তম মিনিটে ওমানের হয়ে প্রথম গোল করেন মোহাম্মদ আল গাফরি। এরপর ২৮তম মিনিটে দুর্দান্ত এক গোলের সুযোগ পায় বাংলাদেশ। মোহাম্মদ আব্দুল্লাহর কর্নারে ইয়াসিন আরাফাতের হেড কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক। ম্যাচের ৬০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আল হাজরি আর ৮০তম মিনিটে তাঁর গোলেই ব্যবধান ৩-০ হয় ওমানের।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর