পরিবার পরিকল্পনার স্বাস্থ্যসেবা মানুষের নাগালে পৌঁছে দিতে হবে: সিভিল সার্জন

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল বলেছেন, পরিবার পরিকল্পনার স্বাস্থ্য সেবা প্রতিটি মানুষের নাগালে পৌঁছে দিতে হবে। যাতে মানুষ উপকৃত হয়। বিশেষ করে গরীব অসহায় মানুষ যেন এ সেবা থেকে কোনমতে বঞ্চিত না হয়। মানুষ উপকৃত হলে আমাদের প্রচেষ্টা সফল সার্থক।

মঙ্গলবার (১৫ জুন) সিলেটের গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস এর পরিবার পরিকল্পনা পদ্ধতি বিষয়ক অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

অনাকাঙ্কিত গর্ভধারণ ও পরিবার পরিকল্পনা কার্যক্রমে ’অপূরণীয় চাহিদার লক্ষে প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতি’ শীর্ষক কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উচিৎ কুমার সিনহা (ইউকে সিনহা)।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির। বক্তব্য রাখেন সিলেটের পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক সেলিম ভূূইয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুদর্শন সেন, ডা. ফাহিমা আক্তার, সহকারী পরিবার পরিকল্পনা আব্দুর রহমান।

ফাহিম আহমেদ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর