পাকুন্দিয়ায় ২৪ ঘণ্টার মধ্যে মামলার আসামি গ্রেফতার ও চার্জশিট দাখিল

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গরু চুরির ঘটনায় মামলা দায়ের করার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। এছাড়া আসামিকেও গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পেরণ করা হয়।

গরুচোর উপজেলার চরখামা এলাকার মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ মুক্তার হোসেন (২৪)। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সারোয়ার জাহান এ তথ্য জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সুজিত কুমার সরকার জানান, জসিম উদ্দিন নামে এক কৃষকের চুরি যাওয়া গরু রোববার (১৩ জুন) দিবাগত রাত সোয়া ১১টার দিকে পার্শ্ববর্তী গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন টোক নয়ন বাজার সংলগ্ন কিশোরগঞ্জ-ঢাকা সড়ক থেকে উদ্ধার করা হয়েছে। কৃষক জসিম উদ্দিন গত সোমবার (১৪ জুন) মোঃ মুক্তার হোসেনের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় অভিযোগ দাখিল করেন। গরু চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোক্তার হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে সোমবার (১৪ জুন) আদালতের মাধ্যমে কারাগারে পেরণ করা হয়। পাকুন্দিয়া থানার ওসি মোঃ সারোয়ার জাহান মহোদয়ের সহযোগীতায় ২৪ ঘণ্টার মধ্যেই তদন্ত শেষ করে মঙ্গলবার (১৫ জুন) আদালতে চার্জশিট দাখিল করেছি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সারোয়ার জাহান বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম(বার) এর নির্দেশে থানায় মামলা রেকর্ড করার পর চোর মোঃ মুক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

সোমবার গ্রেফতারকৃত চোরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে মঙ্গলবার (১৫ জুন) চোরের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। যা কিশোরগঞ্জ জেলার মধ্য সবচেয়ে কম সময়ের মধ্য চার্জশিট দাখিল।

হুমায়ুন কবির/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর