পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় গ্রেপ্তারকৃত নাসির-অমির রিমান্ড মঞ্জুর

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় গ্রেপ্তারকৃত নাসির-অমিকে মাদক মামলায় ৭ দিন এবং তিন নারীকে ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৫ জুন) ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আদালত এ আদেশ দেন।

তদন্তের স্বার্থে তাদের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। পরে শুনানি শেষে আসামি নাসির উদ্দিন মাহমুদ (৬৫) ও তুহিন সিদ্দিকী অমির (৩৩) সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়াও মামলার অন্য তিন আসামি লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধাকে (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আর পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা তদন্ত করে ৮ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে আদালত।

গতকাল সোমবার (১৪ জুন) চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে, রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় নাসিরের বাড়ি থেকে বিদেশি মদ ও ইয়াবা জব্দ করা হয়।

এর আগে, সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে দুই জনের নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাতনামা হিসেবে ছয়জনের নামে মামলা করেন নায়িকা পরীমণি। মামলায় প্রধান আসামি করা হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ব্যবসায়ী ও নাসির কুঞ্জ ডেভেলপারসের চেয়ারম্যান উত্তরা ক্লাবের সাবেক সভাপতি ও ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি) নাসির উদ্দিন মাহমুদ (৫০) কে। এজাহারে ২ নম্বর আসামি করা হয়েছে অমি নামে ৪০ বছর বয়সী একজনকে। বাকি চারজনকে এজাহারে দেখানো হয়েছে ‘অজ্ঞাতনামা’ হিসেবে, যারা প্রধান আসামিকে সহযোগিতা করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর