পাবনায় করলা ক্ষেতে পাওয়া গেল ছোট্ট সোহাগের নিথর দেহ

নিজস্ব প্রতিনিধি: পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের ওসাকা কিন্ডারগার্টেনের নার্সারি ক্লাসের ছাত্র সোহাগ হোসেন খাঁর (৬) মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। নিখোঁজের ১৩ ঘণ্টা পর তার মরদেহ পাওয়া গেল। এ সময় তার বুকের ওপর ফুটবল পাওয়া গেছে।

সোমবার সন্ধ্যায় স্থানীয় ৩/৪ জন শিশুর সঙ্গে গ্রামের মাঠে ফুটবল খেলতে যায় সোহাগ। পরে আর বাড়ি ফিরে আসেনি। মঙ্গলবার সকাল ৭টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি এলাকায় করলার ক্ষেতের মাঁচার নিচে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে।

নিহত সোহাগ ওই গ্রামের দিনমজুর কৃষক আকমল হোসেন খাঁর (২৮) একমাত্র সন্তান।

সাহাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির জানান, বাড়ির কাছে মাঠে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলতে গিয়ে আর ফেরেনি ফুটফুটে সোহাগ। অনেক খোঁজ খবর ও গ্রামের মসজিদে মাইকিং করেও সোহাগের সন্ধান মেলেনি। আজ মরদেহ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশকে অবগত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে শিশুটিকে হত্যা করা হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, এটা পরিকল্পিত হত্যা মনে হচ্ছে। মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর