ডিপিএলের সুপার লিগের ম্যাচগুলো দেখা যাবে দুই চ্যানেলে

চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও টি-স্পোর্টস। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

পয়েন্ট টেবিলের শীর্ষ ছয় দল নিয়ে আগামী ১৯ জুন থেকে ডিপিএলের সুপার লিগ অনুষ্ঠিত হবে। যা চলবে ২৫ জুন পর্যন্ত। ৫ দিনে ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলোর একমাত্র ভেন্যু মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম।

এ প্রসঙ্গে সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, আমরা খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

তিনি বলেন, লিগে এখন পর্যন্ত বেশ কিছু উত্তেজনাপূর্ণ ম্যাচ দেখা গেছে। জাতীয় দলের তারকা ক্রিকেটারদের অংশ গ্রহণে তা সম্ভব হয়েছে। আমি নিশ্চিত দর্শকরা ঘরে বসে সুপার লিগের ম্যাচগুলো উপভোগ করতে পারবে।

এর আগে ডিপিএলের রাউন্ড রবিন পর্ব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফেসবুক ও ইউটিউবে উপভোগ করেছে ক্রিকেটপ্রেমীরা। এবার টিভিতে দেখা যাবে ডিপিএলের সুপার লিগের ম্যাচগুলো।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর