ঈশ্বরগঞ্জে চাঁদাবাজির অভিযোগে দুই যুবকের কারাদন্ড

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অটোরিকশা থেকে চাঁদাবাজির অভিযোগে দুই যুবকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসেন মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেন।পরে তাদের ১৫ দিন করে কারাদন্ডের আদেশ দিয়ে কারাগারে পাঠানো হয়।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় মুক্তিযোদ্ধা সংসদ চত্বর ও কাঁচামাটিয়া সেতু এলাকায় দীর্ঘ দিন ধরে কয়েকটি চক্র চাঁদাবাজি করে আসছিলো।

চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে গত রোববার অটোরিকশার চালকরা উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। চাঁদাবাজিতে অসহায় হয়ে পড়া অটো চালকরা প্রতিকার চেয়ে আবেদন করেন। ওই অবস্থায় মঙ্গলবার সকাল ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন অভিযানে যান।

চাঁদাবাজির সময় আটক করা হয়- মো. শরিফ মিয়া (২৮) ও মো. তাজুল ইসলাম (২২) কে। শরিফ পৌর এলাকার চরহোসেনপুর গ্রামের প্রয়াত আবুল হাশেমের ছেলে ও তাজুল চরশিহারি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। পরে নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে দন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, অভিযান চালিয়ে দুইজনকে আটক করে জেল দেওয়া হয়েছে।

আরফিুল হক/বার্ত বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর