ভারতের বিপক্ষে ফাইনালের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

ভারতের বিপক্ষে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আগামী ১৮ জুন সাউদাম্পটনে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজে দারুণ পারফর্ম করেছেন ডেভন কনওয়ে। অভিষেক টেস্টেই লর্ডসে ডাবল সেঞ্চুরি হাঁকান তিনি। দুর্দান্ত এই পারফরম্যান্সের কারণে ফাইনালের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

এছাড়াও দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও বিজে ওয়াটলিং। ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্টে ছিলেন না উইলিয়ামসন।

ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে ৪ উইকেট শিকার করা এজাজ পাটেল জায়গা পেয়েছেন ফাইনালের দলে। তবে দলে জায়গা হয়নি বাঁহাতি স্পিনার মিচেল স্যান্টনারের।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, কলিন ডে গ্র্যান্ডহোম, রস টেলর, টম লাথাম, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি, কাইল জেমিসন, এজাজ পাটেল, নেইল ওয়াগন্যার, বিজে ওয়াটলিং, টিম সাউদি ও উইল ইয়ং।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর