‘আপনাদের কি মনে হয়, মদ খেতে বোট ক্লাবে গিয়েছিলাম?’

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বেশ তোলপাড়। নেটিজেনরা পক্ষে-বিপক্ষ নানান যুক্তি দেখাচ্ছে। তন্মধ্যে সমালোচনাও হয়েছে অনেক।

অনেকের করা, ‘বোট ক্লাবে মদের পার্টিতে কেন গিয়েছিলেন পরীমণি’ মন্তব্যের জবাব সোমবার (১৪ জুন) রাতে সংবাদ সম্মেলন করে দিয়েছেন তিনি। এসময় সাথে ছিলেন তার ডিজাইনার বন্ধু জিমি।

সমালোচকদের উদ্দেশ্যে পরীমণি বলেন, আপনাদের কি মনে হয়, আমরা পার্টি করার মুডে ছিলাম ? মদ খেতে গিয়েছিলাম? একটু যদি ভাবেন। আমরা সত্যিই সেখানে যাওয়ার মতো অবস্থায় ছিলাম না। ঘরোয়া কাপড়চোপড় পরে কি যাওয়া যায়? পরে তারা বেনজীর ভাইয়ের (আইজিপি বেনজীর আহমেদ) কথা বলে। আমাদের সাথে থাকা ছোট বোনের ওয়াশরুমে যাওয়ার দরকার ছিল।

পরীমণি জানান, জিমির বন্ধু অমির কথায় বিশ্বাস করে তারা বোট ক্লাবে গিয়েছিলেন। সেখানে অমির অনুরোধেই তারা ভেতরে প্রবেশ করে।

এর আগে গত সপ্তাহে ঢাকা বোট ক্লাবে যাওয়ার পর নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যবসায়ী ও তার সহযোগীদের মাধ্যমে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হোন বলে জানান পরীমণি।

এ অভিযোগে সাভার মডেল থানায় মামলা দায়েরের পর সোমবার (১৪ জুন) দুপুরে নাসির উদ্দিন মাহমুদ, অমি ও ৪ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর