ছেলের খেলা দেখে যা বললেন সাকিবের বাবা-মা

বিশ্বকাপে বাংলাদেশের ভ্রমণ সাকিবময়। তার কত রেকর্ড! বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ব্যাটিং করতে নামুক অথবা বোলিং করতে; রেকর্ড হবেই! বিশ্বকাপে বাংলাদেশ সপ্তম ম্যাচে এসে উড়িয়ে দিয়েছে আফগানিস্তানকে। এই ম্যাচে ৬২ রানের ব্যবধানে আফগানদের হারিয়ে মাঠ ছাড়ে মাশরাফি বাহিনী।

এই জয়ের ফলে সাত ম্যাচ থেকে সাত পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থান পুনরুদ্ধার করলো বাংলাদেশ।

এবারের বিশ্বকাপ আসরে প্রায় প্রতিটি ম্যাচেই দাপুটে ক্রিকেট খেলেছেন বিশ্ব বিখ্যাত অলরাউন্ডার সাকিব। সাকিব আল হাসানের খেলা দেখতে কখনো স্টেডিয়ামে যান না সাকিবের বাবা-মা। তবে এবার যে বিশ্বকাপ বলেই কথা। তাইতো স্টেডিয়ামে বসেই সাকিবের খেলা দেখছেন তার বাবা-মা।

ব্যাট আর বলে দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে অসংখ্য রেকর্ডও গড়েছেন সাকিব। ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসেবে তিন ফরম্যাটেই আইসিসির অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে উঠেছেন। এবার আরও একটি জায়গায় প্রথম হলেন সাকিব আল হাসান।

আফগানিস্তানের বিপক্ষে সাকিব বিশ্বকাপের মঞ্চে প্রথম বাংলাদেশি হিসেবে নিয়েছেন পাঁচ উইকেট। দ্বিতীয় ব্যক্তি হিসেবে ৫০ রানের বেশি ও পাঁচ উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার। এর আগে এই কৃতিত্ব ছিল ভারতের যুবরাজ সিংয়ের। এছাড়া বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে বিশ্বকাপে এক হাজার রান ও ৩০ উইকেটের বেশি নিয়েছেন সাকিব আল হাসান।

আর এইদিন এক প্রকার তাণ্ডব দেখান সাকিব। বল হাতে তুলে নেন ৫ উইকেট। আর ব্যাট হাতে করেন দারুণ এক হাফ সেঞ্চুরি। এই ব্যাপারে অবশ্য কথা বলেছেন সাকিব আল হাসানের বাবা-মা।

সাকিব আল হাসানের বাবা মসরুর রেজা বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে আমার ছেলে বাংলাদেশের কোটি মানুষের প্রত্যাশা পূরণ করেছে।’

তার মা বলেন, ‘আমার ছেলে আজ দারুণ খেলছে। আশা করি ও পরবর্তী ম্যাচগুলোতেও বেশ ভালোভাবেই পারফর্ম করবে।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর