রাতে কোপা আমেরিকা মিশনে নামছে আর্জেন্টিনা, দেখবেন যেভাবে

চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে আর্জেন্টিনার কোপা আমেরিকা মিশন। বাংলাদেশ সময় সোমবার (১৪ জুন) দিবাগত রাত ৩টায় ম্যাচটি শুরু হবে।

আর্জেন্টিনা-চিলি মধ্যকার লড়াই সরাসরি দেখা যাবে সনি সিক্স ও সনি টেন ২-এর পর্দায়। এছাড়াও অনলাইনে সনি লিভ ডট কমে ম্যাচটি দেখার সুযোগ পাবেন দর্শকরা।

দুই দলের পরিসংখ্যানে আর্জেন্টিনা এগিয়ে আছে। এখন পর্যন্ত ৯৩টি ম্যাচে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা-চিলি। এর মহদ্যে আর্জেন্টিনা ৬১টি ম্যাচ জিতেছে ও চিলি জিতেছে ৮টি ম্যাচ। বাকি ২৪টি ম্যাচ ড্র হয়েছে।

কোপা আমেরিকার আগে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলেছে আর্জেন্টিনা। সর্বশেষ ম্যাচের একাদশ নিয়েই আজ মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গনজালেজ।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর