পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন: স্ত্রী ও প্রেমিকের বিচার চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামের সেকেন্দার মোল্লার হত্যাকারী স্ত্রী হাফেজা বেগম ও তার পরকীয়া প্রেমিক ভুলু মোল্লাসহ প্রকৃত হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

সোমবার (১৪ জুন) সকালে উপজেলার আমতলা বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এতে নিহতের বড় ভাই কবির উদ্দিন খোকন মোল্লা, চাচা জমির উদ্দিন মোল্লা, আলগী ইউপি চেয়ারম্যান কাউসার ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ম ম সিদ্দিক মিয়া, সাবেক সহকারী পুলিশ সুপার মো. ইমারত হোসেনসহ স্থানীয়রা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, পরকীয়ায় নিজের স্বামীকে হত্যা করে প্রেমিকের প্রতিপক্ষদের ফাঁসাতে নিজের স্বামী সেকেন্দার মোল্লাকে ২০২০ সালের অক্টোবর মাসে পরকীয়া প্রেমিক আতিয়ার রহমান ভুলু মোল্লা(৬৫) ও তার ছেলে সম্রাট মোল্লার সহযোগীতায় পাষন্ড স্ত্রী হাফিজা বেগম তার স্বামীকে খুন করে। নাটক সাজিয়ে স্ত্রী হাফিজা নিজেই বাদী হয়ে প্রেমিকের প্রতিপক্ষ দের নাম দিয়ে মামলা করেন।

খুনের ৬ মাস পর গত বৃহস্পতিবার খুনের আসল রহস্য উদঘাটন করেছে ভাঙ্গা থানা পুলিশ।

বাদী নিজেই তার প্রেমিক ভুলুকে নিয়ে তার স্বামীকে খুন করেছে বলে পুলিশের নিকট স্বীকার করেন। পরকীয়ায় বাধাঁ দেন স্বামী। পথের কাটা দুর করতেই হাফিজা তার স্বামীকে খুন করে।

এঘটনায় ভাঙ্গা থানা পুলিশ পরকিয়া প্রেমিক ভুলু মোল্লা তার ছেলে সম্রাট, পাষন্ড স্ত্রী হাফিজা ও তার ছেলে হোসাইনকে গ্রেফতার করেছে। বিষয়টি ভাঙ্গা থানা পুলিশ এক প্রেস রিলিজের মাধ্যমে খুনের বিষয়টি নিশ্চিত করেন।

২০২০ সালের ২৫ অক্টোবর রাতে উপজেলার আলগী ইউনিয়নের চরকান্দা গ্রামের সেকেন্দার আলী মোল্লাকে (৫০) খুন করে বাড়ীর পাশে রাঘদার নামক বিলে লাশ ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে। খুনের দু’দিন পর ২৭ অক্টোবর নিহতের স্ত্রী হাফিজা বেগম বাদী হয়ে প্রেমিকের প্রতিপক্ষ খোকন মোল্লা ও খলিল মোল্লাদের আসামী করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ ঘটনায় পুলিশ তদন্তে নেমে প্রায় ৬ মাস পর খুনের আসল রহস্য উদঘাটন করতে সক্ষম হয়।

মিয়া রাকিবুল/বার্তাবাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর