রাজনীতির ময়দান থেকে বিএনপিকে মাইনাস করতে হবে : সংসদে ইনু

জাসদ সভাপতি হাসানুল হক ইনু সংসদে বাজেট আলোচনায় বলেছেন, বিএনপির মতো সাম্প্রদায়িত জঙ্গি তোষক রাজনৈতিক দলকে বাংলাদেশের রাজনীতি ময়দান থেকে মাইনাসই করতে হবে। গণতন্ত্রের সুযোগ নিয়ে যারা গণতন্ত্রের পিঠে ছোবল মারে, তাদের জন্য মায়া কান্না গণতন্ত্রকে ধ্বংসই করে। এ ধরনের রাজনৈতিক শক্তিকে ক্রেন দিয়ে তুলে বিরোধী দলে বসানো দেশের জন্য এবং গণতন্ত্রের জন্য মঙ্গলজনক নয়।

গতকল স্পিকার ড. শিরীন শারমিন সভাপতিত্বে সংসদের বৈঠকে প্রস্তাবিত বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে সাবেক তথ্য মন্ত্রী ও ১৪ দলীয় জোটের শরিক হাসানুল হক ইনু একথা বলেন।

ইনু বলেন, অর্থনীতির সম্মৃদ্ধির জন্য রাজনৈতিক শান্তি দরকার। শেখ হাসিনা সরকারকে অনেক মূল্য দিয়ে তা অর্জন করতে হয়েছে। তাই শান্তির শত্রু অশান্তির হোতাদের কোনো ছাড় নেই, দমন এদের করতেই হবে। তাই আগুন সন্ত্রাস দমন প্রতিহিংসা না, জঙ্গি সন্ত্রাস দমন প্রতিহিংসা না, অন্তর্ঘাত দমন, খুনিদের দমন, যুদ্ধাপরাধীদের দমন প্রতিহিংসা না, দুর্নীতির বিচারও প্রতিহিংসা না, তাই এসবের ছাড় দেয়া ঠিক হবে না।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর