বগুড়ায় নগদ টাকাসহ ১২ জুয়াড়ি আটক

বগুড়ার শিবগঞ্জে নগদ টাকাসহ ১২ জুয়াড়িকে আটক করেছে র‍্যাব। রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বিলহামলা দক্ষিণপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলোঃ শিবগঞ্জের বিলহামলা এলাকার ফারাজ হোসেরের ছেলে আমজাদ হোসেন(৪২), তাজুল ইসলামের ছেলে সুমন ইসলাম(৩১), খালেক প্রামানিকের ছেলে নাজির প্রামানিক(৩৯), মৃত আঃ জলিলের ছেলে জুয়েল(৩৫), আজাহার আলীর ছেলে আঃ মান্নান(২৪), এজাজুল হকের ছেলে সোহেল(২৪), বেলাল মিয়ার ছেলে মনজু মিয়া(২৮), বুলু মন্ডলের ছেলে রফিকুল ইসলাম(৩৫), মৃত শমসেরের ছেলে শামীম(২৫) এবং মৃত আঃ সামাদের ছেলে তাজুল ইসলাম(৬০), জামুরহাট বড়াল এলাকার মৃত রবি চন্দ্র ভৌমিকের ছেলে মঙ্গল চন্দ্র ভৌমিক(৩৫) ও বুড়িগঞ্জের পরেশ শাহের ছেলে নয়ন শাহ(৩২)।

র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতদের কাছ থেকে পাঁচ সেট তাস, ১৬টি সীমকার্ড, ১১টি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা জব্দ করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

খালিদ হাসান/বার্তাবাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর