এসআই মোঃ মনোয়ার হোসেন এর মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশ শোকাহত

জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া অকুতোভয় পুলিশ কর্মকর্তা এসআই মো : মনোয়ার হোসেন সোমবার (১৪ জুন) রাত ০৩ টায় রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি নরসিংদী’র রায়পুরা থানায় এসআই (নিরস্ত্র) হিসেবে কর্মরত ছিলেন। অত্যন্ত বিনয়ী, ভদ্র, পেশাদার এই কর্মকর্তা গত ০৮ জুন ২০২১খ্রিঃ রাত ১.৪৫ মিনিটে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা রেলক্রসিং-এ পুলিশ সদস্যবাহী প্রাইভেটকার ও ঢাকা থেকে চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন।

কর্মজীবনে মরহুম এসআই মোঃ মনোয়ার হোসেন ডিএমপি, ঢাকা, রাঙ্গামাটি পার্বত্য জেলা, নাটোর জেলা, পাবনা জেলা, কিশোরগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করেছেন।

পুলিশের দক্ষ এই কর্মকর্তার মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে তাঁর এমন আত্মত্যাগের জন্য পুলিশের প্রতিটি সদস্য গর্বিত। অকুতোভয় এই বীরের মৃত্যুতে নরসিংদী জেলা পুলিশের সর্বস্তরের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমানুভূতি প্রকাশ করছি। তিনি বেঁচে থাকবেন তার কর্মের গুণে, আমাদের মাঝে

একে এম রেজাউল করিম/বার্তাবাজার/ টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর