দুর্গাপুরে বিপুল পরিমান ভারতীয় পণ্য সহ আটক -২

নেত্রকোনার দুর্গাপুরে বিপুল পরিমান ভারতীয় পন্য ও ১টি কভার্ডভ্যান সহ ২দুই জনকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ। রোববার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল্লাহ আল ফাহাদ।

মামলার এজাহার সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রোববার ভোর রাতে দুর্গাপুর পৌরশহরের নাজিরপুর মোড় এলাকা থেকে ভারতীয় জিরা, বডি লোশন, সাবান, ওলিভওয়েল, স্ক্রীন ক্রীম জব্দ করে যাহার মুল্য প্রায় সাত লক্ষ টাকা।

এছাড়া আটককৃত চালকগন ঝিনাইদহ জেলাধীন কালীগঞ্জ উপজেলার সুবর্নছড়া গ্রামের মৃত রঞ্জিত পদ ঘোষের ছেলে উজ্জল কুমার ঘোষ (৪৩) ও পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার উত্তর রামপুর গ্রামের মো. বাবুল হাওলাদারের ছেলে মো. সাইফুল ইসলাম বিপু (২৫)। তাদের ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে ২৫-বি ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃত ড্রাইভার উজ্জল জানায়, দীর্ঘদিন ধরে অত্র এলাকা দিয়ে সে এ ব্যবসা করছে। মালমালগুলো ঢাকার চক বাজারে বিক্রি করে।

এ নিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ নুর-এ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি চৌকস দল কাভার্ডভ্যান সহ তাদের আটক করে আইনী প্রক্রিয়া শেষে রোববার বিকেলে আদালতে প্রেরণ করা হয় । পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

রাজেশ গৌড়/বার্তাবাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর