এই বিশ্বকাপ টা আমাদের দারুণ কাটছে: সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেন, এই বিশ্বকাপ আমাদের দারুণ কাটছে। সৌভাগ্যবশত আমরা ভালোভাবে শুরু করেছিলাম, তাই সমর্থকরাও আমাদের সঙ্গে আছেন।

সাকিব আরও বলেন, ভারত ও পাকিস্তানের বিপক্ষে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে খেলার চেষ্টা করব। সমর্থকদের আমি এটাই বলব, আপনারা আমাদের আগের মতো সমর্থন দিয়ে যাবেন। আশা করছি আপনাদের ভালোবাসা এবং সমর্থন নিয়ে আমরা এগিয়ে যেতে পারব।

সোমবার ইংল্যান্ডের সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে ৫১ রান করার পাশাপাশি ৫ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার নিতে এসে সাকিব আরও বলেন,পাঁচ উইকেট শিকারে আমি অনেক তৃপ্তি পেয়েছি। তবে অর্ধশত রানের জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।

দলের জয়ে ৮৭ বলে ৮৩ রান করেন মুশফিকুর রহিম। তার প্রশংসা করে সাকিব বলেন, মুশফিক গুরুত্বপূর্ণ একটি ইনিংস খেলেছে। সে না থাকলে আমরা জয়ের রান পেতাম না। আমরা জানতাম আফগানিস্তানের তিন স্পিনারকে মোকাবেলা করা কঠিন হবে। তাই আমরা দলীয় প্রচেষ্টার খোঁজে ছিলাম।

সাকিব আরও বলেন, তামিম ইকবালও ভালো শুরু করেছে। তাছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ এবং মোসাদ্দেকের ইনিংসটিও গুরুত্বপূর্ণ ছিল।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং আফগানিস্তানের বিপক্ষে জয়ে সবশেষ সাত ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে বাংলাদেশ। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়া দলটি বৃষ্টির কারণে তুলনামূলক দুর্বল শ্রীলংকার বিপক্ষে খেলতে পারেনি। সেমিফাইনালে যেতে হলে পরের দুই ম্যাচে ভারত-পাকিস্তানের বিপক্ষে জয় পেতেই হবে মাশরাফিদের

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর