এক সপ্তাহ মূত‍্যুর সাথে পাঞ্জা লড়ে চলে গেলেন এস আই মনোয়ার

এক সপ্তাহ মূত‍্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন নরসিংদীর রায়পুরায় ট্রেন ও প্রাইভেট কারের সংঘর্ষে আহত রায়পুরা থানার এস আই মনোয়ার।

সোমবার (১৪ জুন) রাত ২ টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আই সি সিও তে তিনি মূত‍্যুবরণ করেন। মনোয়ার হোসেনের গ্রামের বাড়ি জয়পুর হাটের পাঁচবিবি । মূত‍্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান। এই তথ‍্য নিশ্চিত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল।

উল্লেখ্য যে, গত সোমবার রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে ট্রেনের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে প্রাইভেট কারে থাকা ৩ পুলিশ সদস্য এস আই মনোয়ার হোসেন, এস আই শাহীন মিয়া ও কনস্টেবল সালাউদ্দিন মারাত্মকভাবে আহত হয়। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ‍্যে এস আই মনোয়ার দীর্ঘ এক সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর এভারকেয়ার হাসপাতালের আই সি সিও তে আজ সোমবার রাত ২ টার দিকে মারা যায়।

রেজাউল করিম/ বার্তা বাজার/ টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর