ফ্রি-ফায়ার খেলা নিয়ে কিশোরকে হত্যার অভিযোগ

ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের একদিন পর ধানক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাঠাঁল ইউনিয়নের তেতুলিয়াপাড়া গ্রাম থেকে উদ্ধার হওয়া নিহত কিশোর রিফাতের (১২) পরিবারের দাবি, ফ্রি ফায়ার খেলার পয়েন্ট বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে। রিফাত উপজেলার রামপুর ইউনিইয়নের দরিল্যা গ্রামের গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

জানা যায়, শনিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে রিফাত আর ফেরেনি। সন্ধ্যায় মা ফাতেমা বেগমকে রিফাত মোবাইলে জানায়, সে মিলন বাজারে আছে, কিছুক্ষণ পরে চলে আসবে। রাতে আবার ফোন দিয়ে খোঁজ নেওয়ার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

এরপর থেকে তাকে খোঁজাখুঁজি করেও পায়নি পরিবারের সদস্যরা। রবিবার সকালে বাড়ির পার্শ্ববর্তী কাঁঠাল ইউনিয়নের তেতুলিয়াপাড়া গ্রামের একটি ক্ষেত থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

রিফাতের মা ফাতেমা বেগম জানান, মোবাইলে ফ্রি ফায়ার খেলার পয়েন্ট বিক্রির ৩০০ টাকা নিয়ে এক প্রতিবেশীর সঙ্গে মাস খানেক আগে থেকে রিফাতের বিরোধ চলছিল। শনিবার ওই টাকা দেওয়ার কথা থাকায় রিফাত টাকার জন্য যায় মিলন বাজারে। এরপর থেকে নিখোঁজ হয় রিফাত, সকালে তেতুলিয়া পাড়া গ্রামে হাত-পা বাঁধা একটি মরদেহ পড়ে আছে শুনে রিফাতের মরদেহ শনাক্ত করা হয়।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, নিহত রিফাতের মরদেহের পাশে নেশা জাতীয় দ্রব্য বিড়ির প্যাকেট, আঠার কৌটা ও গ্যাস ম্যাচ পাওয়া যা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর