পরীমনিকে জোরপূর্বক মদের সাথে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণচেষ্টা, জানালেন বিস্তারিত

চলতি সময়ের আলোচিত নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। তবে অনেককে অভিযোগ করেও বিচার পাচ্ছেন না বলেও দাবি তার। এ নিয়ে রোববার রাতেই সংবাদ সম্মেলন করেছেন এ নায়িকা। সেখানে তিনি বিস্তারিত বলেন।

পরী বলেন, বুধবার রাত ১২ টার দিকে অমি নামের একজন পরিচিত ব্যক্তির সাথে উত্তরা বোট ক্লাবে তিনি যান। সেখানে আর কেউ ছিলেন না। তবে পরে সেখানে নাসির উদ্দীন নামে এক ব্যক্তি আসে। তিনি নিজেকে বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট পরিচয় দেন। পরে তিনি পরীকে জোর করে মদের সাথে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টা চালান।

এ নিয়ে উত্তরা থানায় মামলার চেষ্টা করলেও তা নেয়া হয়নি বলে জানান পরী।

তিনি আরো জানান, নাসির উদ্দিন আইজিপি বেনজির আহমেদের বন্ধু। এদিকে বিষয়টি নিয়ে মানসিকভাবেও ভেঙে পড়েছেন এ নায়িকা। সংবাদ সম্মেলনে বার বার কান্নায় ভেঙে পড়েন। এর আগে রোববার সন্ধ্যায় প্রথমে এ নায়িকা প্রধানমন্ত্রী বরাবর একটি খোলা চিঠি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেখানে তিনি বিষয়টি জানান। পরী লিখেছেন-

বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র।
আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।
এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারি না। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো। আফসোস ছাড়া কারো কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা?
আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!
আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন,
মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার।
আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা।
মা আমি বাচঁতে চাই।
আমাকে বাচিয়ে নাও মা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর