মেহেরপুরে ৯ মাদক সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

মেহেরপুর ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯ জন গাঁজা সেবনকারীকে গ্রেপ্তারের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে তিন মাস করে কারাদণ্ড এবং ২’শ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলো- কালা চাঁদপুর গ্রামের রহিস উদ্দিন শেখের ছেলে সিরাজুল, বাড়াদির আমিরুল ইসলামের ছেলে আব্দুল হালিম, আজান গ্রামের কিতাব আলীর ছেলে মেহেদী হাসান,মেহেরপুর শহরের তাঁতিপাড়ার কাওসার আলীর ছেলে মাসুম, খাঁ পাড়ার দীন মোহাম্মদের ছেলে খোকন আলী, কামদেবপুর গ্রামের আখের আলীর ছেলে রফিকুল ইসলাম,বেড়পাড়ার জয়নাল আলীর ছেলে জুয়েল রানা, বড় বাজার এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে আলিমুজ্জামান ও একই এলাকার তালেবের ছেলে মাহিরুল ইসলাম।

রোববার (১৩ জুন) দুপুরের দিকে মেহেরপুর কালাচাঁদপুর এলাকার কাশেম শাইজির আখড়ায় আটককৃত ব্যক্তিরা একত্রে বসে গাঁজা সেবন করছিল। এ সময় ডিবি পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে ডিবির এসআই অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গাঁজাসহ গ্রেপ্তার করার পর ভ্রাম্যমাণ আদালত বসানো হয়।

মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিথিলা দাস এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের গাঁজা সেবনকারীরা তাদের দোষ স্বীকার করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৯ এর ১ এর (ঘ) ধারা মোতাবেক প্রত্যেককে ২’শ টাকা জরিমানা ও ৩ মাস করে কারাদণ্ড প্রদান করা হয়ে।

মাসুদ রানা/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর