স্কুলছাত্র হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

রাজধানী ঢাকার সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকায় নির্মম হত্যাকাণ্ডের শিকার বরিশালের সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র নাজমুল হোসেনের (১৭) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ জুন) দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়কের মোল্লাবাড়ি বাসষ্ট্যান্ডে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন নিহত নাজমুলের সহপাঠী মুশফিকুর রহমান, হাফিজুর রহমান আরাফাতসহ অন্যান্য শিক্ষার্থীরা। এসময় স্থানীয় বাসিন্দারা শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে হত্যাকারিদের গ্রেফতারপূর্বক ফাঁসির দাবি করেন।

গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী নিহতদের স্বজনদের বরাত দিয়ে জানান, সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার খালাবাড়িতে বেড়াতে যায় গৌরনদী উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের বাসিন্দা নেছার উদ্দিন মোল্লার একমাত্র পুত্র নাজমুল। এরপর গত ১১ জুন সকালে নাজমুল ও তার খালাতো ভাই রায়হানের (১৮) ক্ষত-বিক্ষত মরদেহ পাট ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

আরিফিন রিয়াদ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর