সাকিবের শাস্তি কমাতে আবেদন করেছে মোহামেডান

আবাহনীর বিপক্ষে ম্যাচে অ-খেলোয়াড়সুলভ আচরণের কারণে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ ও ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে সাকিব আল হাসানকে। সাকিবের শাস্তি কমানোর জন্য আবেদন করেছে মোহামেডান।

রোববার (১৩ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এ আবেদন করেছে মোহামেডান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান।

তিনি বলেন, সাকিবের শাস্তি কমানোর জন্য আমরা সিসিডিএম বরাবর আবেদন করেছি। সাকিবের শাস্তি কমাতে আমরা সিসিডিএমকে অনুরোধ করেছি তারা যেন তার শাস্তি মওকুফ করে।

বিসিবি সভাপতি ও সিসিডিএম চেয়ারম্যান বরাবর পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য মোহামেডান ও সাকিব আল হাসান দুঃখপ্রকাশ করেছে।

চিঠিতে আরও বলা হয়েছে, বিসিবির খেলোয়াড় শূঙ্খলা কমিটির সিদ্ধান্তক্রমে অর্থদণ্ড বহাল রেখে সাকিব আল হাসানকে ৩ ম্যাচ খেলা থেকে বিরত থাকার বিষয়টি প্রত্যাহারের জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর