ভালো ছবি না বানানোর কারণে হলে দর্শক যাচ্ছে না: দীপা খন্দকার

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। অভিনয় ক্যারিয়ারে পেরিয়ে এসেছেন দুই দশক। টিভি নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েও আলোচিত হয়েছেন দীপা খন্দকার। লম্বা এ সময়ের পথচলায় বাকি ছিল চলচ্চিত্রে পদচারণা। সেটাও সেরে ফেলেছেন ‘ভাইজান এলো রে’ ছবির মাধ্যমে। দর্শকের কাছে পেয়েছেনও অনেক প্রশংসিত। সেই ধারবাহিকতায় একের পর এক সিনেমায় অফার আসছে তার।

এবার দীপা তার ক্যারিয়ারের তৃতীয় ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবিটির নাম ‘‘রিভেঞ্জ’’। এটি পরিচালনা করবেন প্রযোজক মো. ইকবাল। এ ছবিতে দীপা একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন। বর্তমান ব্যস্ততা নিয়ে কথা হয় বার্তা বাজারের সাথে।সাক্ষাৎকারটি নিয়েছেন আমাদের প্রতিনিধি মারুফ সরকার।

পাঠকদের জন্য সাক্ষাৎকারের কিছু অংশ তুলে ধরা হলো।

বার্তা বাজার: বর্তমান কি নিয়ে ব্যাস্ত?
দীপা খন্দকার: বর্তমান ‍একটি ছবির কাজ নিয়ে ব্যাস্ত। যার নাম ‘‘রিভেঞ্জ’’। এটি পরিচালনা করবেন প্রযোজক মো. ইকবাল। এ ছবিতে আমি একজন মায়ের চরিত্রে অভিনয় করবো। এটা আমি মনে করে আমার সকল সিনেমার থেকে আলাদা ভাবে দেখা যাবে আমাকে

বার্তা বাজার: ভাইজান এলো রে ছবিটি মুক্তি পাওয়ার পর কেমন লেগেছে আপনার?
দীপা খন্দকার: খুব ভালো লেগেছে আমার। আর এত বড় একটা কাজ বাংলাদেশ ভারত দুই দেশের কাজ খুব অসাধারণ লেগেছে।

বার্তা বাজার: সিনেমা হলে দর্শক না যাওয়ার কারণ কি?
দীপা খন্দকার: ভালো ছবি না বানানোর কারণে হলে দর্শক যাচ্ছে না। আর যদি হলে দর্শক ফেরাতে চাই তাহলে আরো ভালো ভালো ছবি বানাতে হবে এমন ছবি বানাতে হবে যাতে করে হলে দর্শক যেতে বাধ্য হয়।

বার্তা বাজার: করোনার ভিতর যে ছবি করছেন এটা আসলে কেমন লাগে?
দীপা খন্দকার: করোনার ভিতর শুটিং করতে একটু ভয় কাজ করে তারপরও সচেতন ভাবে কাজ করতে হয়।

বার্তা বাজার: আপনি তো ২ দেশের কাজ করছেন কোন দেশের কাজ আপনার ভালো লাগে?
দীপা খন্দকার: অবশ্যই নিজের দেশের কাজ আমার ভালো লাগে। আমি একটা কথা বলবো তারা বড় ভাবে কাজ করে তার পরেও আমি বলবো নিজের দেশ জিন্দাবাদ।

বার্তা বাজার: আপনি তো নাটক সিনেমা করেন তাহলে ২ জায়গায় ২ রকম এটা করতে সমস্যা হয় না?
দীপা খন্দকার: কেনো সমস্যা হবে। আমি তো অভিনেত্রী। যদি সব কাজ করতে না পারি তাহলে তো হবে না। আর যখন সব কাজ করতে পারবো তখনি নিজের কাছে ভালো লাগবে।

বার্তা বাজার: সর্বশেষ দর্শকদের জন্য কিছু বলেন?
দীপা খন্দকার: আমি দর্শকদের একটা কথা বলবো আপনারা বেশি বেশি বাংলা নাটক আর সিনেমা দেখবেন। আপনারা বেশি দেখলে আমাদের কাজের সার্থকতা বাড়বে। আপনারা যতদিন চাইবেন ততদিন আমরা অভিনয় করতে পারবো। তাই অবশ্যই বাংলা ছবি আর নাটক দেখবেন। আর আপনারা অবশ্যই আমার জন্য দোয়া করবেন। ভালো থাকবেন।

বার্তা বাজার: সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ?
দীপা খন্দকার: আপনাকেও ধন্যবাদ।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর