পূর্বধলায় মা-ছেলেসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোনার পূর্বধলায় মা-ছেলেসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (১২ জুন) সকালে উপজেলার দিউপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতিরা হল- একই গ্রামের আলতু মিয়ার ছেলে সাইকুল (৪০), হাফিজ উদ্দিনের ছেলে তুহিন (৩৩), আবু জাহেদের ছেলে রাকিব (৩০) ও আলতু মিয়ার স্ত্রী মনোয়ারা খাতুন (৫৫)। এসময় তাদের সাথে থাকা ৬৯ পিস ইয়াবা এবং ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের লাউজানা সাকিনস্থ মসজিদের সামনে বসত বাড়ির গোয়াল ঘরে কতিপয় ব্যক্তিরা মাদকদ্রব্য বিক্রয় করতেছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো: আতিকুল, এএসআই মো: আবু রায়হান, সালাহ উদ্দিন সংঙ্গীয় ফোর্স তাদেরকে আটক করে।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তি দীর্ঘ দিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে পূর্বধলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে নেত্রকোনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাজেশ গৌর/ বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর