বিশ্ব গণমাধ্যমে সাকিব কাণ্ড

আবাহনী লিমিটেডের বিপক্ষে শুক্রবার ডিপিএলের ম্যাচে লঙ্কাকাণ্ড ঘটিয়ে বসেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। মাঠে মেজাজ হারিয়ে অ-খেলোয়াড়সুলভ আচরণ করেন তিনি।

ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত অমান্য করে স্টাম্প লাথি দিয়ে ভাঙেন সাকিব। এরপর আবারও আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ করে স্টাম্প উপড়ে ফেলে দেন তিনি।

এছাড়াও আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও বিবাদে জড়ান তিনি। যদিও ম্যাচশেষে এমন আচরণের জন্য ক্ষমা চেয়েছেন সাকিব। তবে তার এমন কাণ্ড উঠে এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে।

সাকিব কাণ্ডে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো শিরোনাম করেছে, ডিপিএলে মেজাজ হারিয়ে এক ম্যাচে দুইবার স্টাম্প ভাঙলেন সাকিব আল হাসান।

ক্রিকেট অস্ট্রেলিয়া ডটকম একটি ভিডিও পোস্ট করে তাতে লিখেছে, ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে মেজাজ হারালেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান, রাগ ঝাড়লেন স্টাম্পের ওপর।

ভারতের আনন্দবাজার শিরোনাম করেছে, ফের বিতর্কে শাকিব, লাথি মেরে স্টাম্প ভাঙলেন, বিপক্ষ প্রশিক্ষকের সঙ্গে ঝামেলায় জড়ালেন।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর