দোয়া মাহফিলে কাদের মির্জার উদ্দাম নাচ (ভিডিওসহ)

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে গানের তালে তালে নেচেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

তার এই নাচের ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর ফলে নতুন করে আবারও সমালোচনা হচ্ছে সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডের সময় প্রতিপক্ষের সাথে নিজের লোকদের সংঘর্ষে জড়ানোর উস্কানি দেওয়া কাদের মির্জার নামে।

শুক্রবার (১১ জুন) বসুরহাট পৌরসভা মিলনায়তনে আয়োজিত এই মাহফিলে তাকে নাচতে দেখা যায়। তখন অনুষ্ঠানটি অনেকে লাইভ করায় মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, তার অনুসারীরা চারদিক থেকে ঘিরে রেখে গানের তালে তালে নাচছেন। হাততালি দিয়ে কাদের মির্জাও নাচে মাতোয়ারা হয়ে আছেন।

আলোচনা সভা ও দোয়ার এই মাহদিলে প্রধান অতিথি হিসেবে খোদ কাদের মির্জাই উপস্থিত ছিলেন। আর সভাপতিত্ব করেন কাদের মির্জা ঘোষিত উপজেলার আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর