ক্ষমা চাইলেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনী-মোহামেডান ম্যাচে বিতর্কিত কাণ্ডে জড়ান সাকিব আল হাসান। আম্পায়ারের সিদ্ধান্ত না মেনে মেজাজ হারিয়ে স্টাম্প ভাঙেন তিনি।

এছাড়াও আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বিবাদে জড়ান সাকিব। তবে আবাহনীর ড্রেসিং রুমে গিয়ে সুজনের কাছে ক্ষমা চান সাকিব। এবার এমন আচরণের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। একই সঙ্গে ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি না করারও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

নিজের ফেসবুক ভেরিফায়েড পেইজে সাকিব লিখেন, প্রিয় ভক্তবৃন্দ, মেজাজ হারানোয় এবং এভাবে একটা ম্যাচ নষ্ট করার জন্য, যারা ঘরে বসে খেলা দেখছিলেন তাদের কষ্ট দেওয়ার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

তিনি আরও লিখেন, আমার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের এভাবে প্রতিক্রিয়া দেখানো কখনই উচিত নয়। আমি আমার দল, ম্যানেজম্যান্ট, টুর্নামেন্ট অফিসিয়ালস এবং আয়োজক কমিটির কাছে এই মানবিক ভুলের জন্য ক্ষমা চাইছি। ভবিষ্যতে কখনই আর এমন কাজ করব না। সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর