ধাওয়ানকে অধিনায়ক করে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের দল ঘোষণা

আগামী জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে যাবে ভারত। একই সময়ে ইংল্যান্ড সফরে থাকবে বিরাট কোহলি-রোহিত শর্মারা। আর তাই প্রায় দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কা সফরে যাবে ভারত।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আগামী জুলাইয়ে এই সফর হলেও এখনো সূচি চূড়ান্ত হয়নি।

কোহলি-রোহিত না থাকায় শ্রীলঙ্কা সফরে ভারতকে নেতৃত্ব দিবেন শিখর ধাওয়ান। অন্যদিকে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন ভুবেনেশ্বর কুমার। শ্রীলঙ্কা সফরের দলে জায়গা পেয়েছেন অনেক তরুণ ক্রিকেটার।

ভালো পারফরম্যান্সের জন্য দলে জায়গা মিলেছে দেবদূত পাডিক্কাল, নিতিশ রানা, চেতন সাকারিয়ার। এছাড়াও দলে আছেন পৃথ্বী শ, সঞ্জু স্যামসন, রাহুল চাহাররা।

শ্রীলঙ্কা সফরের ভারতীয় স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাডিক্কাল, ঋতুরাজ গাইকোয়াড়, সূর্যকুমার যাদব, মনিশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, নীতিশ রানা, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুণাল পান্ডিয়া, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, দীপক চাহার, নবদ্বীপ সাইনি ও চেতন সাকারিয়া।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর