বাংলাদেশকে হুমকি দিল সরফরাজদের হেডস্যার

গতকাল দক্ষিণ আফ্রিকাকে বিশ্বকাপ থেকে বিদায় করে দিয়েছে পটাকিস্তান।এই জয়ের মধ্য দিয়ে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে সরফরাজরা।ফলে আত্মবিশ্বাস অনেকটা তুঙ্গে আমির-ওয়াহাবদের। এখন সেমিফাইনাল খেলার স্বপ্ন দেখছে আনপ্রেডিক্টেবল দলটি। সরফরাজদের পরের ম্যাচগুলো রয়েছে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে। পাক কোচ মিকি আর্থার জানালেন, জয়ের ধারা বজায় রাখতে মরিয়া তার শিষ্যরা।

সরফরাজদের হেডস্যার বলেন, আমি জানি; আমরা নিউজিল্যান্ডকে হারাতে সক্ষম। নিঃসন্দেহে আমরা টুর্নামেন্টে দারুণভাবে টিকে রয়েছি। আমাদের সেরা খেলাটা খেলতে পারলে যেকোনো দলকে হারানো সম্ভব। নিউজিল্যান্ড হোক, আফগানিস্তান হোক কিংবা বাংলাদেশ। আমরা সব দলকেই হারাতে পারি। ইংল্যান্ডের বিপক্ষে আমরা সেটা প্রমাণ করেছি।

আর্থার মনে করেন, ব্যাটিং, বোলিং, ফিল্ডিং-তিনটি ক্ষেত্রে নিজেদের সেরাটা তুলে ধরতে পারলে পাকিস্তান টুর্নামেন্টে যেকোনও শক্তিশালী দলের সমতুল্য। প্রোটিয়াদের বিপক্ষে দলের ব্যাটিং-বোলিং উচ্চমানের হলেও ফিল্ডিং মোটেই ভালো হয়নি বলে মনে করেন তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর