আজ রবিবার সকাল ৬:১৪, ২০শে আগস্ট, ২০১৭ ইং, ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

তুফান ও রুমকি’র জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ৬, ২০১৭ , ৯:০৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : আদালত,রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

বগুড়ায় বহুল আলোচিত ধর্ষিতা কিশোরী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনার মূল নায়ক বগুড়া শহর শ্রমিক লীগের আহবায় (বহিস্কৃত) তুফান সরকার ও তার স্ত্রীর বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত আসনের ওয়ার্ড কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকির রিমান্ড ও জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশে দিয়েছেন আদালত।

গতকাল রোববার সকালে তৃতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করিয়ে জেলা বগুড়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবারো ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। সরকার ও আসামীপক্ষের শুনানী শেষে আদালতের বিচারক শ্যাম সুন্দর রায় তাদের উভয়ের রিমান্ড ও জামিনের আবেদন না মঞ্জুর করে আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বলে সাংবাদিকদের জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মো: আবুল কালাম আজাদ।

বগুড়ায় ছাত্রী ধর্ষণ ও তার মাকে নির্যাতনের ঘটনায় বগুড়া সদর থানায় দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়েছে বগুড়া শহর শ্রমিক লীগের আহবায় (বহিস্কৃত) তুফান সরকার এসএসসি পাশ করা কিশোরীকে ভাল কলেজে ভর্তি করিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে গত ১৭ জুলাই তার চকসূত্রাপুরের বাসায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। ২৮ জুলাই বিকেলে বগুড়া পৌরসভার ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর তুফানের স্ত্রীর বড় বোন মার্জিয়া হাসান রুমকির চকসূত্রাপুরের বাসায় অমানবিক নির্যাতনের পর নাপিতে ডকে এনে তাদের মা ও মেয়ের মাথা ন্যাড়া করিয়ে দেয়। ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ১০ আসামীর মধ্যে ৯জনকে পুলিশ গ্রেফতার করেছে। তবে আসামী শিমুল এখনও পলাতক রয়েছে।