আ’লীগ নেতাদের সামনেই কর্মী-সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, পুলিশসহ আহত-১০

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকালে জেলা নেতাদের উপস্থিতিতে স্থানীয় কর্মীদের হামলার ঘটনায় পুলিশসহ অনন্ত ১০ জন আহত হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজার গণমিলনায়তনের সামনে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলসহ জেলা পর্যায়ের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

আহতরা হলেন- যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগের মামুন, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০জন। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

পুলিশ জানায়, আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের কাজী বাবলু গ্রুপের সাথে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতন্ডা হয়। এ সময় উত্তেজিত হয়ে সভা মঞ্চে চেয়ার ছুঁড়াছুঁড়িসহ উভয়পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। একই সাথে জেলা আওয়ামী লীগের নেতারাও পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন।

এসময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে পুলিশসহ স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়।

পুলিশ জানায়, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলুর অনুসারীরা ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয় পক্ষের চেয়ার মারামারি, হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর