কাঞ্চন পৌরসভা নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ শুরু

জাহাঙ্গীর মাহমুদ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কা ন পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছেন। গত সোমবার (১৭ জুন) কা ন পৌরসভা নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ শুরু হয় । সোমবার (২৪ জুন) বেশ কয়েকজন সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এদের মধ্যে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমিরুল ইসলাম ইমন, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে পনির হোসেন, আতাউর রহমান ওরফে চাঁন মিয়া, আবু নাঈম ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে মিনারা বেগম মনোনয়নপ্রত সংগ্রহ করেন। ইতি মধ্যে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারনা শুরু করেছে।

তফসিল ঘোষনার পর কা ন পৌরসভার নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র আবুল বাশার বাদশা, কা ন পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাবেক মেয়র মজিবুর রহমান, আমিরুল ইসলাম ইমনসহ সম্ভাব্য প্রার্থীরা পৌরসভার বিভিন্ন এলাকায় উঠান বৈঠকসহ বিভিন্নভাবে প্রচার প্রচারনা চালাচ্ছে। পিছিয়ে নেই সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থীরাও তারাও বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রচার প্রচারনা চালাচ্ছে।

মনোনয়নপত্র সংগ্রহ করতে আসা সম্ভাব্য মেয়র প্রার্থী আমিরুল ইসলাম ইমন বলেন, মেয়র নির্বাচিত হলে কা ন পৌরসভাকে উন্নয়নের রোল মডেল করবো। এ পৌরসভা থেকে মাদক নির্মূল, আধুনিকায়ন, রাস্তাঘাট নির্মানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে মিনারা বেগম বলেন, আমি জনগণের পাশে থেকে উন্নয়নমুলক কাজ করে যেতে চাই। এলাকাবাসীর সেবা করাই হবে আমার লক্ষ্য। বিশেষ করে নারী উন্নয়নে সকল প্রকার কার্যক্রম করে যাবো।

উল্লেখ্য, কা ন পৌরসভায় মোট ভোটার রয়েছে ৩৫ হাজার ৬’শ ৭৫ জন । তার মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ১’শ ৮৫ জন আর আর মহিলা ভোটার ১৭ হাজার ৫’শ জন।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার মাহবুবুর রহমান জানান, কা ন পৌরসভার নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের শেষ তারিখ ৩০ জুন। মনোনয়নপত্র যাচাইবাছাই ২ জুলাই, প্রত্যাহার ৯ জুলাই। নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ জুলাই। নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষে নির্বাচন কমিশন সার্বিক প্রস্তুতি গ্রহন করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর