আরএসএসে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা!

পোশাক নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি ব্লাউজ ছাড়া শাড়ি পরে আলোড়ন তুলেছিলেন। আর এবার তাতে নতুন সংযোজন, ‘খাকি হাফ প্যান্ট’। নিউইয়র্কে বর নিক জোনাসের সঙ্গে খাকি হাফ প্যান্টে দেখা যায় বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াকে। আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই মুহূর্তে ভাইরাল হয়ে গেল।

একের পর এক নিন্দুকদের ট্রোলের শিকার হলেন প্রিয়াঙ্কা। কেউ কেউ তো বলছেন, ‘আরএসএসে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা।’ নিউইয়র্কে নিজের বাড়ি থেকে বেরনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হন তিনি। সেখানেই প্রিয়াঙ্কাকে কালো হেনলি, কালো ব্লেজারের সঙ্গে হাঁটু পর্যন্ত উঁচু কালো বুট ও খাকি হাফ প্যান্টে দেখা যায়। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট হতেই, প্রিয়াঙ্কার খাকি প্যান্টকে আরএসএসের ইউনিফর্মের খাকি হাফ প্যান্টের সঙ্গে তুলনা করা শুরু হয়ে যায়।

কেউ কটাক্ষ করে বলেন, ‘প্রিয়াঙ্কা শেষ পর্যন্ত আরএসএসে যোগ দিলেন।’ কেউ আবার বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া আরএসএসের বৈঠক সেরে বেরিয়ে আসছেন।’ কারও মন্তব্য, ‘প্রিয়াঙ্কা আরএসএসের আন্তর্জাতিক দূত নির্বাচিত হয়েছেন’।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর