ঋনের টাকা শোধ করতে না পেরে কৃষকের আত্মহত্যা

রাশেদুল হক, শেরপুর(বগুড়া)সংবাদদাতাঃ বগুড়ার শেরপুরের হাপুনিয়া গোরস্থান পাড়া গ্রামে ঋনের টাকা পরিশোধ করতে না পেরে গত রোববার রাতে ঘরের তীরের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আনোয়ার হোসেন গ্যাদা(৪০) নামের এক অসুস্থ কৃষক আত্মহত্যা করেছে।
জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের হাপুনিয়া গোরস্থান পাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আনোয়ার হোসেন গ্যাদা বেশ কিছু ধরে শারীরিকভাবে অসুস্থ্য হয়ে থাকায় কোন কাজ করতে পারছিলনা। এদিকে নিজের যা সম্বল ছিল চিকিৎসার জন্য সেটিও খরচ করে ফেলে। সুস্থ্য না হওয়ার কারনে প্রতিবেশী বেশকিছু লোকের কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ৩৫ থেকে ৪০ হাজার টাকা ঋন করে। ওই টাকার জন্য কেউ চাপ না দিলেও পরিশোধ করতে না পেরে নিজের মনের কাছে ছোট হয়ে থাকে। সেই ক্ষোভে গত রোববার রাতের যে কোন সময় নিজ ঘরের তীরের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম বলেন, আত্মহত্যার ঘটনায় শেরপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর