ট্রেনের পর এবার বাস উল্টে মুক্তিযোদ্ধা নিহত

ট্রেন দুর্ঘটনার পর এবার মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী বাস খাদে পড়ে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহত মুক্তিযোদ্ধার নাম সোলেমান আলী (৬৫)। তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার তেলিবিল গ্রামের প্রয়াত ইদ্রিছ আলীর ছেলে। সোমবার দুপুরে কুলাউড়া উপজেলার কাজুরকাপন এলাকায় গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের সামনে এ দুর্ঘটনা ঘটে। কুলাউড়া থানা পুলিশের ওসি ইয়ারদৌস হাসান সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী বাসকে খাদে ফেলে দেন চালক। এতে মুক্তিযোদ্ধা সোলেমান আলী নিহত হন। সেই সঙ্গে আরও পাঁচজন আহত হন। নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি।

এর আগে রোববার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে বনশাইল নামক স্থানে সেতু ভেঙে সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সপ্রেসের চারটি বগি ছিটকে পড়ে। লাইনচ্যুত হয় আরও দুটি বগি। এতে ছয়জন নিহত হন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর