চাঁদপুরের শাহাদতকে বিয়ে করতে যুক্তরাষ্ট্র থেকে এলেন মার্কিন নারী

প্রেমের টানে সুদূর মার্কিন মুল্লুক থেকে উড়ে বাংলাদেশের চাঁদপুরের শাহাদাত হোসেনের কাছে চলে এসেছেন মার্কিন নারী জোন্স জিইনাবসন। এসে বিয়েও করেছেন প্রেমিককে।

শনিবার (০৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে মালয়েশিয়া প্রবাসি শাহদাতের পরিবারের লোকজনের উপস্থিতিতে মুসলিম রীতি অনুযায়ী বিয়ে হয়ে তাদের।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন বলেন, বিয়েতে আমি যোগ দেইনি। তবে ঘটনাটির সম্পর্কে অবগত রয়েছি। এর আগে আমেরিকা প্রবাসী তার ছোট ভাইও এক মার্কিন তরুণীকে বিয়ে করেছিলেন। আর এখন বড় ভাই বিয়ে করলেন তার ছোট ভাইয়ের স্ত্রীর বান্ধবীকে।

জানা যায়, কয়েকদিন আগে জোন্স নামের ওই নারী ঢাকায় আসেন। তাদের বিয়ে নিয়ে এলাকার মানুষজনের মাঝে দেখা গেছে ব্যাপক কৌতুহল। অনেকে তাদেরকে একবার দেখার জন্য ভিড় জমায় বাড়িতে।

এ বিষয়ে শাহাদাতের ছোট ভাই আব্দুল মালেক জানান, তার মেঝ ভাই সস্ত্রীক বসবাস করেন যুক্তরাষ্ট্রে। ভাবি ফাতেমার বান্ধবীই শাহাদাতের স্ত্রী জোন্স। তার সাথে শাহাদাতের পরিচয় করিয়ে দেয় তার ভাবিই। বেশ কয়েকছর মোবাইলে কথা বলার পর কিছুদিন আগে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

শাহাদাত হোসেন বলেন, আমাদের প্রেম বহু বছরের। আমরা কাজি ডেকে বিয়ে করেছি। সুখী জীবনের জন্য সবার দোয়া চাই।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর