হবু শ্বশুর-শাশুড়ীকে রিসিভ করতে গিয়ে পা পিছলে পুলিশ কর্মকর্তা নিহত

সদরঘাট লঞ্চ টার্মিনালে পা পিছলে পড়ে গিয়ে শাওলিন আকিব (২৮) নামে এক পুলিশ কর্মকর্তা (এসআই) মারা গিয়েছেন। রোববার (০৬ জুন) সকালে টার্মিনালের ৮ নাম্বার প্নটুনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই আকিব রাজধানীর মালিবাগে পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ছিলেন। আগামী ডিসেম্বরে তার বিয়ে হওয়ার কথা ছিল। হবু শ্বশুর শাশুড়ীকে রিসিভ করতে টার্মিনালে গিয়েই তিনি এই দুর্ঘটনার শিকার হন।

এ বিষয়ে সদরঘাট নৌ থানার এসআই শহিদুল ইসলাম জানান, পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ৩৭ ব্যাচের আকিবের বাড়ি ঢাকার ডেমরাতেই। আগামী ডিসেম্বরে তার বিয়ের দিন ধার্য ছিল। তার হবু শ্বশুর-শাশুড়ি ময়মনসিংহে থাকেন। তারা বেড়াতে গিয়েছিলেন বরগুনা। সেখান থেকে সকালেই ফিরেছেন ঢাকায়। কথা ছিল ঢাকায় এসে আকিবের বাসায় উঠবেন।

তিনি আরও জানান, সকাল ৭টার দিকে তাদের রিসিভ করতে আকিব টার্মিনাল থেকে লঞ্চের সিড়িতে পা রাখেন। এক পা টার্মিনালে আরেক পা লঞ্চের সিড়িতে দেয়ামাত্র পিছলে তিনি নদীতে পড়ে যান। নদীতে পড়ার আগে টার্মিনালের সঙ্গে মাথা ও পিঠে প্রচণ্ড আঘাত পান। টার্মিনালের লোকজন এ সময় নদীতে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি।

পরে ফায়ার সার্ভিসের ডুবরী দল ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাখানেকের অনুসন্ধানের পর আকিবকে উদ্ধার করেন। মিটফোর্ড হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এসআই শহিদুল ইসলাম আরও জানান, নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। নিহতের বড় ভাই মালিবাগ স্পেশাল ব্রাঞ্চের ইন্সপেক্টর শিবলী তার মরদেহ বুঝে নিয়েছেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর