করোনায় আক্রান্ত বৃদ্ধ শ্বশুরকে পিঠে নিয়ে হাসপাতালে গৃহবধু

৭৫ বছর বয়সী বৃদ্ধ শ্বশুরকে নিজের বাবার মত আগলে রাখেন ভারতের আসাম রাজ্যের নগাঁও’র বাসিন্দা নীহারিকা দাস। তার স্বামী কর্মসূত্রে থাকেন অন্য আরেক রাজ্যে।

সম্প্রতি শ্বশুর থুলেশ্বরের দেখা দেয় করোনার উপসর্গ। প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করাতে অনেকের কাছে গিয়েও পাননি সাহায্য। অগত্যা নিজেই পিঠে তুলে নিলেন শ্বশুরকে। পথচলা শুরু করেন রহা স্বাস্থ্যকেন্দ্রের দিকে।

সেখানে পরীক্ষা করে দেখা যায় শ্বশুরের পাশাপাশি নিজেও করোনায় আক্রান্ত। থুলেশ্বরকে হাসপাতালে ভর্তি করে তিনি বাসায় আইসোলেশনে যাওয়ার নির্দেশ পান। কিন্তু একা শ্বশুরকে ফেলে রেখে যেতে তিনি নারাজ।

স্বাস্থ্যকেন্দ্রে তার দীর্ঘ অপেক্ষার পর স্থানীয় চিকিৎসক সঙ্গীতা ধর নীহারিকা ও তার শ্বশুরকে অ্যাম্বুল্যান্সে করে ভোগেশ্বরের ফুকনানি হাসপাতালে পাঠান। সেখানে আইসিউতে ভর্তিরত শ্বশুরের সেবা করারা একটি ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে থুলেশ্বরকে পাঠানো হয় গুয়াহাটির একটি হাসপাতালে।

এক ভিডিও বার্তায় তিনি স্বাস্থ্যমন্ত্রীর উদ্দেশে বলেন, শ্বশুরের রক্ত লাগবে শুনছি। তার পাশে কেউ নেই। আমার নিজের শরীর ক্রমশ খারাপ হচ্ছে। শক্তি শেষ হয়ে আসছে। দয়া করে আমায় গুয়াহাটির একই হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করুন। না হলে শ্বশুরকে সাহায্য করার কেউ থাকবে না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর