ধর্ষণের পর শিশুর জন্ম, স্বীকৃতি পেতে বিপাকে কিশোরীর পরিবার (ভিডিওসহ)

হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের নৈপুরুয়া গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে অনিক হাসান ছোটনের সাথে একই ইউনিয়নের লাকুহাটি এক কিশোরীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে প্রায়ই সময়ই কিশোরীটির সঙ্গে দুর থেকে দেখা করতো। এরই ধারাবাহিকতায় ২০২০ সালের ১ আগষ্ট ওই কিশোরীর মা বাবা বাড়িতে না থাকায় খালি বাড়ি পেয়ে ছোটন কিশোরিটিকে জোর জবরদস্তি ও ধস্তাধস্তি করে তার বাড়ির একটি রুমে নিয়ে গিয়ে, অস্ত্রের মুখে ধর্ষণ করে।

পরবর্তীতে এ কিশোরীর গর্ভে সন্তান আসে। বিষয়টি তার মা পরে জানতে পারলেও সামাজিক আত্নসম্মান রক্ষার্থে কিশোরীটির পরিবার ছোটনের সাথে যোগাযোগ করতে থাকেন। ছোটনও তাদের বিয়ের আশ্বাস দেন। এ দিকে কিশোরীর সন্তানও ভুমিষ্ট হয়। কিন্তু পরবর্তীতেও সে তার কথাবার্তা থেকে পিছিয়ে পড়ে এবং কিশোরী ও তার সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করে।

বিভিন্ন ভাবে মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি মীমাংসার ব্যাপারে চেষ্টা করা হলেও ধর্ষক অনিক হাসান ও তার পিতা ছিদ্দিক হোসেন এড়িয়ে গেলে কোন রূপ মীমাংসা হয়নি।

এ দিকে অভিযুক্ত ছোটনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার পিতা ছিদ্দিক মিয়া জানিয়েছেন, ডিএনএ টেস্টে যদি সন্তান ছোটনের হয় তাহলে মেনে নিবে।

এ ঘটনায় কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল – ১ এ মামলা দায়েরের পর আদালতের নির্দেশে হোসেনপুর থানার নারী নির্যাতন মামলা রুজু করে আসামী অনিক হাসানকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রেখেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি চায় এলাকাবাসী।

দেখুন ভিডিওটি…

বার্তা বাজার/কিশোরগঞ্জ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর