রামগঞ্জে আগুন লেগে হতদরিদ্রের বসতঘর পুড়ে ছাই

আবদুর রহমান,রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাদুর ইউপির সমেষপুর গ্রামের হতদরিদ্র কৃষক বাবুল মিয়ার বসতঘর গ্যাস সিলেন্ডারের আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটে রবিবার রাত ৯টায়। রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ও ভাদুর ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, বাবুল মিয়া রবিবার রাত ৯টার সময় বাজার থেকে গ্যাস সিলেন্ডার নিয়ে আসে। এ সময় তার স্ত্রী গ্যাসের ছুলায় সংযোগ দিতে গেলে ফাইপ লিক হয়ে গ্যাস বাহির হতে থাকে এবং পাশে থাকা বাতি থেকে আগুনে লেগে মূহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ও রামগঞ্জ ফায়ার সার্ভিস প্রায় ১ ঘন্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

বাবুল মিয়া জানান, নাগমুদ বাজারের একটি দোকান থেকে প্যাটোনেট কোম্পানীর একটি গ্যাস সিলেন্ডার এনে ঘরে রেখে যাই। কিছুক্ষন পর আমার স্ত্রী ছুলায় গ্যাস সংযোগ দিতে গেলে সিলেন্ডারের মুখ দিয়ে গ্যাস বাহির হয়ে বাতি থেকে আগুন ধরে পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়। গ্যাস সিলেন্ডারটি ছিল পুরানো। আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রামগঞ্জ ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ মফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আসে। গ্যাস সিলেন্ডার লিক হয়ে আগুনের সুত্রপাত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর