পার্ক থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ, বাধা দেয়ায় অমানবিক নির্যাতন(ভিডিওসহ)

কেরানীগঞ্জ মডেল থানার বন্ধ ডাকপাড়া এলাকায় আজ দুপুরে মনির মেম্বারের টিনসেড বাড়িতে ১২ বছরের এক পথশিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিদ্দিক ওরফে টাইগার নামের এক বখাটের বিরুদ্ধে।

ঘটনার পর থেকে বখাটে সিদ্দিক ওরফে টাইগার পলাতক তাকে আটকের চেষ্টা করছেন র‌্যাব।

র‌্যাব জানায়, ঘাতক সিদ্দিক ওরফে টাইগার পথশিশু মেঘলাকে পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্ক থেকে নিয়ে এসে কেরানীগঞ্জের বন্ধ ডাকপাড়া এলাকায় মনির মেম্বারের একটি টিনসেড বাড়িতে একাধিকবার ধর্ষণের পর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায় ও তার ভিডিও ধারণ করে। র‌্যাবের কাছে ভিডিওটি পৌঁছালে ধর্ষককে আটকের জন্য অভিযানে নামে র‌্যাব ও পুলিশ। ধর্ষক সিদ্দিক ওরফে টাইগার একাধিক মামলার আসামী ।

ভুক্তভোগী পথশিশু মেঘলা জানায়, সিদ্দিক ওরফে টাইগার পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্ক এলাকায় থেকে তাকে জোরপূর্বক কেরানীগঞ্জের নিয়ে এসে, আটকে রেখে মারধর করে, একাধিকবার ধর্ষণ করে এবং সুইচগিয়ার দিয়ে আঘাত করে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, ঘটনাটা সত্য জানতে পেরেছি, র‌্যাব পুলিশ যৌথভাবে ধর্ষককে আটকের চেষ্টা চালাচ্ছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর