ইবিতে শিক্ষকদের জন্য নতুন বাস উদ্বোধন

মোস্তাফিজ রাকিব,ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষক-কর্মকর্তাদের পরিবহন সুবিধা বৃদ্ধি ও পরিবহন খাতকে বেগবান করার জন্য ২টি নতুন শীতাতাপ নিয়ন্ত্রিত (এসি) বাস, মেডিকেল সেন্টারের জন্য ১টি এম্বুলেন্স ও ১টি হাইয়েচ মাইক্রো বাস উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২ টায় প্রশাসন ভবনের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী।জানা যায়,৫২ আসনবিশিষ্ট বাস ২টি সংগ্রহে ব্যয় হয়েছে প্রায় ১কোটি ৫৭ লক্ষ ৯০ হাজার টাকা।এছাড়া এম্বুলেন্স ও মাইক্রো বাস ক্রয়ে যথাক্রমে ৪১লক্ষ ৭৫ হাজার এবং ৪২লক্ষ ৯৯হাজার ৫শত টাকা ব্যায় হয়।

এসময় উপাচার্য বলেন,আমাদের পরিবহন পুল ক্রমাগত আত্ননির্ভরশীল হচ্ছে। আমাদের বাজেট ঘাটতি কমছে।আজকে ৪টি নতুন বাস সংযোজিত হলো অল্প কিছুদিনের মধ্যে শিক্ষার্থীদের জন্য আরো দুটি বাস যুক্ত হবে।তিনি বলেন এই তীব্রগরমে আমরা আমাদের সহকর্মী শিক্ষক কর্মকর্তাদের এসি বাস দিতে পেরে আনন্দিত।এসময় তিনি উপস্থিত সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান,কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা,বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও সাবেক প্রক্টর অধ্যাপক ড. মোঃ মাহবুবর রহমান,রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ,পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ রেজওয়ানুল ইসলাম,বর্তমান প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিচুর রহমান বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর