ইউপি চেয়ারম্যান জুনাইদ চৌধুরীকে হত্যা চেষ্টা

আব্দুল করিম, লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান এম.ডি জুনাইদ চৌধুরীকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী বাদী হয়ে বড়হাতিয়া দেওয়ান পাড়া মৃত জামাল উদ্দিনের স্ত্রী জন্নাত আরা বেগম(৪৬), মৃত জামাল উদ্দিনের পুত্র সোহেল(২৮) ও পারভেজকে বিবাদী করে লোহাগাড়া থানার একটি সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করেছেন।

লোহাগাড়া থানার জিডি নং ৫৬০। ১৫/০৬/১৯ইং। সাধারণ ডায়েরী সুত্রে প্রকাশ, গত১৪জুন রাত ১২টায় বড়হাতিয়া ঘোনার মোড বায়তুল ফজিলত জামে মসজিদ হতে বার্ষিক সভা শেষ করে চিংগী শাহ সড়ক দিয়ে আসার সময় শওকতের বাড়ীর সামনে অতর্কিতভাবে বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান জুনাইদকে উল্লেখিত বিবাদীগন হামলার চেষ্টা চালায়। স্হানীয় লোকজন এগিয়ে আসলে বিবাদীগন তাকে প্রাননাশের হুমকি দিয়ে চলে। বিবাদীগনের হুমকি-ধমকি এখনো অব্যাহত আছে বলেও অভিযোগ উল্লেখ।বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী বলেন,ঘটনার দিন রাত ১২টায় একটি বার্ষিক সভা শেষ করে আসার পথে পুর্ব পরিকল্পিত ভাবে জান্নাত আরা,সোহেল ও পারভেজ তাকে হামলার চেষ্টা চালায়। তিনি আরো বলেন,আমি একজন জনপ্রতিনিধি। তাদের হুমকি-ধমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সুষ্ট বিচারের জোর দাবী জানান।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা,লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ আবদুল হক মুঠোফোনে উক্ত প্রতিবেদককে বলেন, এ বিষয়ে চেয়ারম্যান জুনাইদ একটি সাধারণ ডায়েরী(জিডি) দায়ের করেছেন।

জিডি হাতে পাওয়ার পর পরই ঘটনাস্থলে গিয়েছি। প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে বিবাদীগনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

অন্যদিকে,অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর