জঙ্গি সৃষ্টি করেছে খালেদা জিয়া, দমন করছেন শেখ হাসিনা – স্বাস্থ্যমন্ত্রী

মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধিঃ ‘বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থেকে খালেদা জিয়া দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদের সৃষ্টি করেছে আর জঙ্গিবাদ দমন করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’- আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি।

২৩ জুন মানিকগঞ্জের সিংগাইরে কণ্ঠশিল্পী মমতাজ বেগমের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন বাদলের সঞ্চালনায় উপজেলা কার্যলয়ের চত্বরে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি । তিনি বলেন, আওয়ামীলীগের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে । বিএনপি সরকারের সময় দেশে খাদ্য ঘাটতি ছিলো, বাংলাদেশ এখন খাদ্যে সয়ংসম্পূর্ণ । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে ।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের অগ্রযাত্রাকে দমানোর অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছে । এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছে,কিন্তূ আওয়ামীলীগ কে দমিয়ে রাখতে পারবেনা । প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । তিনি সিংগাইরসহ মানিকগঞ্জের চিকিৎসা খাতে উন্নয়ন করবেন বলে আশা ব্যক্ত করেন ।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম মহিউদ্দিন, জেলা বার কাউন্সিলের সভাপতি ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুল মজিদ ফটো, জেলার যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সিংগাইর পৌর সাবেক মেয়র মীর শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শহিদুর রহমানসহ আরো অনেকে । পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে দলটি ।

সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপনের সম্মানে গান গেয়ে শুনান জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি । এছাড়াও রবি চৌধুরী, জনপ্রিয় শিল্পী লুইপা, শারমিনসহ স্থানীয় শিল্পীরা অনুষ্ঠানে গান পরিবেশন করেন ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর