এয়ারপোর্টে আপনার প্রিয় নায়িকার কাণ্ড ঘিরে তোলপাড়

অভিনয় প্রতিভা, সৌন্দর্যে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন দীপিকা পাডুকোন। ফের একবার নিজের জায়গা তিনি আরও কিছুটা পাকাপোক্ত করলেন এয়ারপোর্টের একটি ঘটনাকে কেন্দ্র করে। খুব সামান্য বা ছোট ঘটনা অনেকের মনে হলেও, তার ভক্তদের কাছে এটাই যথেষ্ট তাদের প্রিয় অভিনেত্রীকে ভালোবাসার জন্য।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যাকে ঘিরেই সবকিছু।ওই ভিডিওতে দেখা যায়, এয়ারপোর্টে দীপিকাকে নিরাপত্তা আধিকারিক তার পরিচয়পত্র দেখাতে বলছেন, এবং দীপিকা চলে যেতে গিয়েও ফের ফিরে আসেন এবং নম্রভাবে জিজ্ঞাসা করেন ওই নিরাপত্তা আধিকারিককে, আপনি আইডি দেখতে চাইছেন? এবং এই কথা বলার পরেই তিনি তার পরিচয়পত্রটি ব্যাগ থেকে বের করে দেখান।

এই ঘটনার ভিডিওটি আপলোড করা হয় ভিরাল ভায়ানি-র সোশাল মিডিয়া হ্য়ান্ডলে। তার পর সেই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায় দীপিকার অসংখ্য় ফ্য়ান ক্লাবে।

ওই ভিডিওটি প্রসঙ্গে সোশাল মিডিয়ায় বহু মন্তব্য় দেখা গিয়েছে। দীপিকার গুণমুগ্ধেরা মূলত প্রশংসা করেছেন তারকার এই বিনয়ী আচরণকে। বিমানবন্দরের সুরক্ষাকর্মী ও দীপিকা, দু’জনকেই সাধুবাদ জানিয়েছেন একদল। দীপিকার কাছে এই অভিজ্ঞতাটি যে অত্য়ন্ত অভিনব, সেই নিয়ে কোনও সন্দেহ নেই।

এক ইনস্টাগ্রাম ইউজার লেখেন, নিরাপত্তা আধিকারিক এবং দীপিকা দুজনেই সঠিক কাজ করেছেন, ওয়েল ডান।

প্রসঙ্গত, দীপিকা মেঘনা গুলজারের ছপ্পাক ছবি নিয়ে এখন ব্যস্ত৷ এখানে তার বিপরীতে রয়েছে বিক্রান্ত।অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি।এই ছবি ছাড়া দীপিকার হাতে রয়েছে কপিল দেবের বায়োপিক, যেখানে তিনি কপিল দেবের স্ত্রীয়ের ভূমিকায় দেখা দেবেন। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় রয়েছেন দীপিকার হাবি এবং বলিউড হার্টথ্রব রণভীর সিং।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর